ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

চাঁদপুরের ৫ আসনে জাপার মনোনয়ন পেলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
চাঁদপুরের ৫ আসনে জাপার মনোনয়ন পেলেন যারা

চাঁদপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলের ২৮৯ প্রার্থী চূড়ান্ত করেছেন জাতীয় পার্টি। এতে চাঁদপুর জেলার পাঁচটি আসনের প্রার্থীর নামও ঘোষণা করা হয়।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে প্রার্থীর তালিকা ঘোষণা করেন দলের মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

চূড়ান্ত তালিকায় চাঁদপুর-১ (কচুয়া) আসনে একে এম শহীদুল ইসলাম, চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে এমরান হোসেন মিয়া, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে অ্যাডভোকেট মহসীন খান, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে সাজ্জাদ রশিদ সুমন ও চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে মো. ওমর ফারুক মনোনীত হন।

মনোনীত পাঁচটি আসনের মধ্যে একে এম শহীদুল ইসলাম হলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা, এমরান হোসেন মিয়া হচ্ছেন চাঁদপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও দলের প্রেসিডিয়াম সদস্য, অ্যাডভোকেট মহসীন খান চাঁদপুর জেলা জাতীয় পার্টির জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক, সাজ্জাদ রশিদ সুমন জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা এবং মো. ওমর ফারুক জাতীয় মৎস্যজীবী পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য।

জেলা জাতীয় পার্টির জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মহসীন খান বলেন, ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসন থেকে আমি মনোনয়নপ্রত্যাশী ছিলাম। কিন্তু আমাকে দেওয়া হয়নি। বাকি চারটি আসনে দেওয়া হয়। পরে এসব আসনগুলোয় জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের সমঝোতা হয়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।