ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

সংসদ নির্বাচনে অংশ নিতে পদ ছাড়লেন উপজেলা পরিষদের দুই চেয়ারম্যান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
সংসদ নির্বাচনে অংশ নিতে পদ ছাড়লেন উপজেলা পরিষদের দুই চেয়ারম্যান 

সাতক্ষীরা: দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে সাতক্ষীরায় শ্যামনগর ও সদর উপজেলা পরিষদের দুই চেয়ারম্যান তাদের পদ থেকে পদত্যাগ করেছেন।  

এরা হলেন- আওয়ামী লীগ মনোনয়নপ্রাপ্ত প্রার্থী শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান।

  

সোমবার (২৭ নভেম্বর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন তারা।

তাদের পদত্যাগের পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ড. মাসুরা বেগমের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পদ দুটি শূন্য ঘোষণা করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক স্বেচ্ছায় স্বীয় পদ থেকে উপজেলা পরিষদ আইন, ১৯৯৮ {উপজেলা পরিষদ (সংশোধন) আইন, ২০১১} এর ১২(১) ধারা অনুযায়ী পদত্যাগ করেছেন। বর্ণিত উপজেলা পরিষদ চেয়ারম্যান পদত্যাগ করায় একই আইনের ১২(২) ধারা অনুযায়ী পদত্যাগপত্র গ্রহণ করা হলো এবং পদটি শূন্য ঘোষণা করা হলো।  

একইভাবে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটিও শূন্য ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।