ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

বহিরাগতদের থাবায় কোনো কিছু যায় আসে না: শিরীন আখতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
বহিরাগতদের থাবায় কোনো কিছু যায় আসে না: শিরীন আখতার

ফেনী: বাংলাদেশে বিদেশি ও বহিরাগতদের থাবায় দেশের কোনো কিছু যায় আসে না বলে মন্তব্য করেছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার।

তিনি বলেন, এখন পর্যন্ত নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই।

কারণ বিএনপি জামায়াত দেশে যেভাবে হরতাল অবরোধ দিচ্ছে এতে জনজীবনে কোনো প্রভাব পরেনি। কোথাও কোথাও বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস করছে, নাশকতা করছে। এসব অপকর্মের মোকাবিলা করেই আমরা নির্বাচনের দিকে যাবো।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ফেনীর ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ফেনী-১ আসনের মনোনয়ন ফরম জমা দিতে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

শিরীন আখতার বলেন, বিদেশি ও বহিরাগতদের থাবায় দেশের কোনো কিছু যায় আসে না। সংবিধান সম্মত ব্যবস্থায় দেশে নির্বাচন হচ্ছে। নির্বাচন যাতে অংশগ্রহণমূলক হয়, সেবিষয়ে আমরা বলছি। ইতোমধ্যে আওয়ামী লীগ, জাসদ ও জাতীয় পার্টি তাদের প্রার্থী ঘোষণা করেছে। তারই অংশ হিসেবে আমি ফেনী-১ আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছি। জোটবদ্ধ নির্বাচনের বিষয়ে আমাদের মধ্যে আলোচনা হচ্ছে, সমঝোতা হচ্ছে। মনোনয়ন ফরম জমা দেওয়া শেষ হলে জোটবদ্ধ নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

এ সময় জাসদের ফেনী জেলা সভাপতি নুরুল আমিন, ছাগলনাইয়া উপজেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাধারণ সম্পাদক রেজাউল করিম সোহাগ, ডা. অমিত মনোশিজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।