ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির দাবি কোনো দিন পূরণ হবে না: মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
বিএনপির দাবি কোনো দিন পূরণ হবে না: মেয়র লিটন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন

রাজশাহী: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, যেদিন থেকে বিএনপি-জামায়াত হরতাল-অবরোধ দিয়েছে, সেদিন থেকে আওয়ামী লীগ ও সহযোগী  সংগঠনের নেতাকর্মীরা রাজপথে অবস্থান নিয়েছে। নির্বাচন পর্যন্ত আমরা রাজপথেই অবস্থান করবো।

তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা ও শেখ হাসিনার সরকারের পতনের যে দাবি বিএনপি-জামায়াত করছে, তাদের সেই দাবি কোনো দিন পূরণ হবে না।

বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশে অংশ নিয়ে লিটন এসব কথা বলেন।  

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর ও শালবাগান মোড়ে অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন তিনি।  

প্রধান অতিথির বক্তব্যে লিটন আরও বলেন, জনগণ বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধকে প্রত্যাখ্যান করেছে। দুর্বৃত্তরা রাজপথে আসার সাহস পাচ্ছে না। তবে কোথাও কোথাও চোরাগোপ্তা হামলা চালাচ্ছে। তাদের যেখানে পাওয়া যাবে, সেখানেই প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, নির্বাচন হবে, জনগণ নির্বাচনে অংশ নেবে। বিএনপিকে অনেকবার নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানানো হয়েছে। তারা নির্বাচনে অংশ না নিলে আমাদের কিছু করার নেই। তাদের পায়ে ধরে নির্বাচনে অংশগ্রহণ করানো আমাদের ও নির্বাচন কমিশনের কাজ নয়।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, মহানগর শ্রমিক লীগ সভাপতি মাহাবুবুল আলম, সাধারণ সম্পাদক আকতার আলী, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিসহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।