ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

মাগুরাবাসীর জন্য অনেক কিছু করতে চাই: সাকিব আল হাসান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
মাগুরাবাসীর জন্য অনেক কিছু করতে চাই: সাকিব আল হাসান

মাগুরা: মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, মাগুরাবাসীর জন্য অনেক কিছু করতে চাই। জেলা আওয়ামী লীগের সবাইকে সঙ্গে নিয়ে মাগুরাকে এগিয়ে নিতে চাই।

 

যেহেতু প্রধানমন্ত্রী আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমার জায়গা থেকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সব কিছুই করব। জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সহযোগিতা করলে আসন্ন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ভোটার আনতে তেমন কোনো বেগ পেতে হবে না। আমি সব সময় কাজে বিশ্বাস করি। আশা করি, কাজ করে সব কিছু দেখাতে পারব, যোগ করেন সাকিব।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়।  

শহরের জমরুলতলায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এ বর্ধিতসভায় তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে বর্ধিতসভায় আরও বক্তব্য দেন মাগুরা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান এমপি ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহসভাপতি যথাক্রমে মুন্সি রেজাউল হক, আবু নাসের বাবলু ও সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুল লাইলা জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, শাখারুল ইসলাম শাকিল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুলসহ অনেকে।  

সভায় সাকিব আল হাসান আসন্ন সংসদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।