ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বতন্ত্র প্রার্থীকে স্বেচ্ছাসেবক লীগ নেতার হুমকি, ভিডিও ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
স্বতন্ত্র প্রার্থীকে স্বেচ্ছাসেবক লীগ নেতার হুমকি, ভিডিও ভাইরাল

কুমিল্লা: কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগের নেতা লিটন সরকার নির্বাচনী একটি সভায় স্বতন্ত্র প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।  

ইতোমধ্যে এ বিষয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

 

একটি নির্বাচনী সভায় স্বেচ্ছাসেবক লীগের নেতা লিটন সরকার মো. আবুল কালাম আজাদকে উদ্দেশ্যে বলেছেন, 'বাঘের থাবা থেকে বাঁচার ক্ষমতা আছে কিন্তু রাজী ফখরুলের থাবা থেকে বাঁচার ক্ষমতা কারও নেই। রাজী ফখরুল তো পরের কথা আগে আমাদের থাবা থেকে বাঁচ! আমি ওপেন চ্যালেঞ্জ দিলাম, আরে কম্পিটিশন তো দূরের কথা জামানত থাকত না।  

তিনি বলেন, আমার আর আবু কালামের (আবুল কালাম আজাদ) এক সেন্টার (ভোট কেন্দ্র), আমি ওপেন আয় তোর ক্ষমতা থাকলে তোর ইউনিয়নে পারলে আমার সামনে দাঁড়া। ' 

গত মঙ্গলবার দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে একটি আলোচনা সভায় এ বক্তব্য দেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার।  

তার বক্তব্যের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

বক্তব্যে লিটন সরকার আরও বলেন, 'আমি আজকে বলতে চাই, তুই কত বড় সেয়ানা হইছত কত বড় গুণ্ডা হইছত! এই আবু কালাম তুই কবে ছাত্রলীগ করছত, কবে যুবলীগ করছত, কবে আওয়ামী লীগ করছত?  নৌকার বিরুদ্ধে নির্বাচন করতাছত। তুই এটা বুঝছ না কোনটা ডামি প্রার্থী কোনটা স্বতন্ত্র প্রার্থী আর কোনটা বিদ্রোহী প্রার্থী? তুই তো বিদ্রোহী প্রার্থী, মুর্খের মতো মুর্খ ব্যাখ্যা দিস। আমি তর বাড়িতে গিয়া তরে ধরমু। মুখ খারাপ করে লাভ নাই। তোর রাজী মুন্সীর আণ্ডাটা আলগি দেওয়ার ক্ষমতা আছেনি? এটা সিম্পল বিষয়। রাজী মোহাম্মদ ফখরুলের পৈতৃক যা সম্পত্তি আছে এটার কোনাডা কেনার মতো তোর ক্ষমতা নাই, তুই তো ছাগলের আট নম্বর বাচ্চা। '

স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ বলেন, তার এ বক্তব্যের পরপর আমার একজন মেম্বারকে বেধড়ক পিটিয়েছে লিটন সরকারের সন্ত্রাসী বাহিনী। এছাড়াও গতকাল রাতে তার সন্ত্রাসী বাহিনীর সদস্য বিল্লাল ও হুমায়ুনের নেতৃত্বে রাজামেহার ইউপি চেয়ারম্যানের ছেলে সিফাতকে রাস্তায় একা পেয়ে কুপিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশন একটি গ্রহণযোগ্য ও অবাধ সুষ্ঠু নির্বাচন উপহার দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। আমার বিশ্বাস প্রশাসন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। এছাড়া জনগণ ভোটের সুষ্ঠু পরিবেশ পেলে আমাকে ভোট দিয়ে জয়ী করবে।

এ বিষয়ে লিটন সরকার বলেন, আমি আবুল কালামের আগে দেওয়া বক্তব্যের প্রতিবাদ করেছি। ভিডিওতে আমার বক্তব্য কিছুটা এডিটের পর প্রকাশ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।