ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

রাজনীতি

যাত্রাবাড়ীতে অনাবিল বাসে আগুন, ঢাবির সাবেক ছাত্র দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
যাত্রাবাড়ীতে অনাবিল বাসে আগুন,
ঢাবির সাবেক ছাত্র দগ্ধ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে অনাবিল পরিবহনের একটি বাসে যাত্রীবেশে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র হাসান (২৬) দগ্ধ হয়েছেন।

তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকার রাজধানী ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

দগ্ধ হাসান জানান, তিনি থাকেন নারায়ণগঞ্জের ফতুল্লায়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করেছেন তিনি। বর্তমানে চাকরির খোঁজ করছেন। একটি কাজে ঢাকায় এসেছিলেন। রাতে অনাবিল বাসে করে ফতুল্লার বাসায় ফিরছিলেন।

তিনি জানান, বাসটি মাতুয়াইল এলাকায় পৌঁছালে রাস্তার পাশ থেকে কেউ একটি কাঁচের বোতল বাসের জানালায় ছুড়ে মারে। আর সেই বোতলটি গিয়ে পড়ে জানালার পাশের সিটে বসে থাকা হাসানের ব্যাগের ওপর। তখন তিনি সেটি দ্রুত হাত দিয়ে সরাতে গেলে আগুন ধরে যায়। তখন তাড়াহুড়া করে নামতে গিয়ে তার পায় এবং হাত কিছুটা দগ্ধ হয়।

এদিকে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানান, রাত পৌনে ৯টার দিকে অনাবিল পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা আগুন দেয়। এতে বাসের দুই-তিনটি সিট পুড়ে গেছে। এছাড়া বাস থেকে নামতে গিয়ে এক নারী পায়ে সামান্য আঘাত পেয়েছেন। কেউ দগ্ধ হয়েছেন কিনা খোঁজখবর নেওয়া হচ্ছে। তবে অনাবিল পরিবহনের চালক ও হেলপারের দাবি, যাত্রীবেশে কেউ আগুন দিয়েছে বাসে।

বাংলাদেশ সময়: ২৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।