ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

রাজনীতি

নির্বাচন নিয়ে আ.লীগের সঙ্গে কী কথা হয়েছে, জানালেন চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
নির্বাচন নিয়ে আ.লীগের সঙ্গে কী কথা হয়েছে, জানালেন চুন্নু

ঢাকা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বুধবার রাতে আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দেরসহ জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠক করেন জাতীয় পার্টির দুই মুখপাত্রের। বৈঠকে জাতীয় পার্টির পক্ষে ছিলেন দলটির মহাসচিব মু‌জিবুল হক চুন্নু এবং সি‌নিয়র কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ।

 

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সেই বৈঠ‌কে কী কথা হয়েছে জানানো হয়।  

মু‌জিবুল হক চুন্নু বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে ২৭৬ থেকে ২৭৭ জনের মতো প্রার্থী থাকবেন। আসন বণ্টন নিয়ে কোনো কথা হয়নি, নির্বাচন নিরপেক্ষ ও শান্তিপূর্ণ কীভাবে করা যায়. তা নিয়ে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আলোচনা হয়েছে।  

তারা শান্তিপূর্ণ নির্বাচন বিষয়ে ইতিবাচক বলেও তিনি উল্লেখ করেন।

জাপা মহাসচিব বলেন, ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে আসার ব্যাপারে কথা হয়েছে। আসন বণ্টনের প্রয়োজন নেই, ক্ষমতাসীন দলের কাছে নির্বাচন নিয়ে আস্থা অর্জনের বিষয়ে পরামর্শ দিয়েছি, তারা আশ্বস্ত করেছে।  

নির্বাচন প্রতিযোগিতামূলক ও অংশগ্রহণ হবে আশা নিয়েই মাঠে আছি বলে তিনি উল্লেখ করেন।

সংবাদ স‌ম্মেল‌নে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কো-‌চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফি‌রোজ র‌শিদসহ জ্যেষ্ঠ নেতারা।

আরও পড়ুন >> আসন সমঝোতা নিয়ে জাতীয় পার্টির সঙ্গে বৈঠক করেছে আওয়ামী লীগ

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এসএমএকে/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।