ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

‘জনগণের আদালতে আ.লীগের বিচার হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
‘জনগণের আদালতে আ.লীগের বিচার হবে’

ঢাকা: জনগণের আদালতে আ.লীগের বিচার হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা আবুল হাসনাত জালালি।

তিনি আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন, দেশকে বিপদে ফেলে আপনারাও বাঁচতে পারবেন না।

আপনারা ১৮ সালে পার পেয়ে গেছেন কিন্তু আগামী ৭ জানুয়ারি আপনারা যে নির্বাচনের স্বপ্ন দেখছেন, তা বাস্তবায়ন করতে পারবেন না। আপনারা এককভাবে নির্বাচন করে দেশকে বিপদের দিকে ঠেলে দেবেন না।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের আয়োজনে মাওলানা মামুনুল হকসহ সব মজলুম কারাবন্দীদের নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে  ভোটাধিকার নিশ্চিতের দাবিতে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজ সংখ্যা গরিষ্ঠ এই মুসলমানের দেশে মাওলানা মামুনুল হকসহ বিরোধীদলের নেতাকর্মীদের কারারুদ্ধ করে রাখা হয়েছে। এ সরকার মানবাধিকার লঙ্ঘন করেছে। এ জন্য সরকারকে জবাবদিহি করতে হবে। এ সরকার আমাদের অধিকার হরণ করেছে। এ সরকার ক্ষমতা ছেড়ে দিতে ভয় পায়, কারণ তারা যে পরিমাণ অন্যায় করেছে সেজন্য জনগণের আদালতে তাদের বিচার হবে। আপনাদের (আওয়ামী লীগ) নোংরা খেলা এ দেশের জনগণ জেনে গেছে।

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সভাপতি মোল্লা মোহাম্মদ খালিদ সাইফুল্লাহ বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। আমাদের দেশকে রক্ষা করতে হবে। এই সরকার প্রশাসনকে ধ্বংস করেছে, বিচার ব্যবস্থাকে ধ্বংস করেছে, শিক্ষা ব্যবস্থাসহ সবকিছুকে ধ্বংস করেছে। এই সরকার স্বৈরতন্ত্র কায়েম করতে চায়।

বাংলাদেশেসহ আটটি দেশে হিন্দুত্ববাদ কায়েম করবে সেই এজেন্ডা নিয়ে কাজ করে এই সরকার। দেশের জনগণ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, কেন্দ্রীয় প্রশিক্ষণ ও বায়তুল মাল সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রাকিবুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
এইচএমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।