ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের বাড়িতে লুটপাট, গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ 

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের বাড়িতে লুটপাট, গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্বাচনী প্রতিহিংসায় স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূইয়ার ৪ কর্মী সমর্থকের বাড়িঘরে লুটপাট চালানো হয়েছে। একইসঙ্গে হ্যামার দিয়ে বাড়িগুলো গুঁড়িয়ে দিয়েছে সরকার দলীয় প্রার্থীর লোকেরা।

এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।  

শুক্রবার রাতভর উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ২ নং ওয়ার্ডে দফায় দফায় এই হামলার ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সদস্যরা জানান, চলতি দ্বাদশ সংসদ নির্বাচনে তারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী শাহজাহান ভূইয়ার জন্য নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এতে তাদের ওপর ক্ষিপ্ত হয় নৌকার প্রার্থী ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সমর্থক কায়েতপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও চনপাড়া পুনর্বাসন কেন্দ্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সমসের আলী ও তার লোকেরা।  

ক্ষতিগ্রস্ত আওলাদ হোসেন জানান, শুক্রবার রাত ১০টার দিকে শমসেরের নেতৃত্বে প্রায় ২০/২৫ লোক হামার, শাবল নিয়ে তাদের বাড়িতে হামলা করে। এসময় বাড়ির সমস্ত মালামাল লুটের পর দরজা জানালা এমনকি বাড়ির ইটও খুলে নিয়ে যায় হামলাকারীরা। রাত ৩টা পর্যন্ত একে একে নুরুন নাহার, ওমর ফারুক খাজা ও সামছুন্নাহারের বাড়িঘরেও একই কায়দায় ভাংচুর ও লুটপাট করে।

এ সময় বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে, তার স্ত্রীসহ ৮ মাসের অন্তঃস্বত্ত্বা পুত্রবধুকেও মারধোর করে তারা। হামলা লুটপাটে তাদের অস্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন আওলাদ হোসেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন জানান, সরকারি পরিসেবা ৯৯৯ এ ফোন পেয়ে রাতে তারা হামলার বিষয়টি জানতে পারেন। পরে সেখানে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছেন দাবি করে দোষীদের বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।