ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাতীয় পার্টি আওয়ামী লীগের মিত্র: হাছান মাহমুদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
জাতীয় পার্টি আওয়ামী লীগের মিত্র: হাছান মাহমুদ

নীলফামারী: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জাতীয় পার্টি আওয়ামী লীগের মিত্র। গত ১৫ বছর ধরে দেশের সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষাসহ অপরাজনীতি ও অপশক্তির বিরুদ্ধে মিত্র হিসেবে কাজ করেছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি সহযোগী শক্তি হিসেবে কাজ করছে। ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালেও একইভাবে কাজ করেছে দলটি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টার অডিটোরিয়ামে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক টিমের উদ্যোগে বিভাগীয় নির্দেশনা ও মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীদের একথা বলেন তিনি।  

তিনি বলেন, নির্বাচনে দেশবিরোধী, জনবিরোধী অপশক্তিকে খুঁজে বের করতেই বিভাগীয় শহর রংপুরে স্থানীয় আওয়ামী লীগ যোদ্ধাদের সঙ্গে মিলিত হতে এই উদ্যোগ।

এসময় মন্ত্রী বলেন, নির্বাচনকে প্রতিযোগিতামূলক করতে এই নির্বাচনেও মহাজোট করার আলোচনা চলছে। জাতীয় পার্টি একক নির্বাচন করতে চাচ্ছে। এরপরেও অনেক দলের সঙ্গে আলোচনা চলছে।  

বিএনপির আন্দোলনের কথা উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, নির্বাচন প্রতিহতের ঘোষণা দেওয়া নির্বাচন বিরোধীরা পালিয়ে গিয়ে গুপ্ত স্থান থেকে গাড়ি পোড়ানোর ডাক দিচ্ছে। তাদের অসৎ ইচ্ছা কখনও পূরণ হবে না।

অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, ওয়াসেকা আয়শা খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাডভোকেট হোসেন আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভাগের আট জেলার দলীয় নেতাকর্মীসহ সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীরা উপস্থিত ছিলেন।

পরে ঢাকায় ফেরার পথে ড. হাছান মাহমুদকে সৈয়দপুর বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানান সৈয়দপুর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।