ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অন্যের ওপর ভর করে বিজয়ী হওয়া যায় না: যুব প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
অন্যের ওপর ভর করে বিজয়ী হওয়া যায় না: যুব প্রতিমন্ত্রী

গাজীপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, নিজের যোগ্যতা না থাকলে অন্যের ওপর ভর করে বিজয়ী হওয়া যায় না।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) গাজীপুর সিটি করপোরেশনের গাছা এলাকায় নির্বাচনী গণসংযোগকালে ভোটারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ইঙ্গিত করে তিনি বলেন, যে মানুষ মানুষের প্রয়োজনে সুখে-দুঃখে কখনও কাছে আসেনি। কিছুদিন আগে যে সিটি নির্বাচন হয়ে গেছে সেই নির্বাচনেও তো তাকে মাঠে দেখা যায়নি। আগের সংসদ নির্বাচনে তাকে দেখা যায়নি। এবার তিনি আরেকজনের ওপর ভর করে সংসদ নির্বাচনে দাঁড়িয়েছেন। নিজের যোগ্যতা না থাকলে অন্যের ওপর ভর করে বিজয়ী হওয়া যায় না। তাদের কাজ আমাদের বিরুদ্ধে, আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে শুধু শুধু মিথ্যাচার করা ও ষড়যন্ত্র করা।

তিনি আরও বলেন, যারা বিভিন্ন মানুষের জমি-জমা দখল করেছে, মানুষ তাদের এমপি হিসেবে দেখতে চায় না। যারা আপনাদের কাছে কোনোদিন আসেনি। আপনাদের কোনো উপকার করেনি। আপনাদের কোনো কাজে-কর্মে আসেনি। আজ তারা অপনাদের কাছে আসবেন, টাকা-পয়সা দেবে। আপনারা টাকা পয়সা নেবেন, কারণ ওই টাকায় আপনাদের হক আছে। কিন্তু ভোটটা দেবেন যোগ্য প্রার্থীকে। এখন এলাকাবাসীর সুযোগ এসেছে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মের জবাব দেওয়ার।

তিনি বলেন, যেখানেই যাচ্ছি সেখানেই নৌকার পক্ষে জনস্রোত ও গণজোয়ার দেখতে পাচ্ছি। এ অবস্থা আজকে আমাদের আশাবাদী করে তুলেছে। এলাকার মানুষ সব সময় নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করেছে। এবার আশা করছি আপনারা নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমি এমন কোনো কাজ করিনি, যাতে আপনারা ছোট হন। আমি মানুষের আমানত রক্ষার চেষ্টা করেছি।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা,  ডিসেম্বর ২৮, ২০২৩
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।