ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ত্রিশালে নারী ভোটারদের টাকা বিলাচ্ছেন আ.লীগ নেতা, ছবি ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
ত্রিশালে নারী ভোটারদের টাকা বিলাচ্ছেন আ.লীগ নেতা, ছবি ভাইরাল

ময়মনসিংহ: ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনে নারী ভোটারদের টাকা বিলাচ্ছেন নৌকার সমর্থকরা। টাকা দেওয়া ছবি ভাইরাল হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে স্থানীয় ভোটারদের মধ‍্যে।

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এমন একটি ছবি ভাইরাল হয়।  

এর আগে গত ২৬ ডিসেম্বর পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডে নারী ভোটারদের সঙ্গে নৌকার পক্ষে মতবিনিময় সভা করে আওয়ামী লীগ নেতারা। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো. শামসুদ্দিন।

ভিডিওতে দেখা যায়, সভা শেষে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম মণ্ডল হাত ভর্তি টাকা নারীদের মধ্যে বিতরণ করেন। পরে টাকা দেওয়ার ছবি ফেইসবুকে পোস্ট করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো. শামসুদ্দিন।

তবে বিষয়টি অস্বীকার করে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম মণ্ডল বলেন, কাউকে টাকা দেওয়া হয়নি। ছবিতে যা দেখেছেন, তা হচ্ছে কেন্দ্র খরচের টাকা কর্মীদের দেওয়া হয়েছে।  

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো. শামসুদ্দিন বলেন, যেখানে মতবিনিময় সভা হয়েছে, ওই খানেই আমার বাড়ি। আমি বাড়িতে থাকায় আশপাশের লোকজন চিকিৎসা, শীতের কম্বল কিনতে টাকার জন্য এসেছিল। এই টাকা আমার ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া হয়েছে।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা জুয়েল আহমেদ বলেন, ভোট পাওয়ার জন্য টাকা দেওয়ার বিষয়টি শুনেছি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

তবে ঘটনার বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও নৌকার প্রার্থী হাফেজ রুহুল আমিন মাদানীর বক্তব্য জানা যায়নি।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হাফেজ রহুল আমীন মাদানী। তিনি তৃতীয় বারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে ভোটের মাঠে রয়েছেন। তার সঙ্গে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থীতায় শক্তিশালী প্রতিদ্বন্দ্বিতায় আছে জেলা আওয়ামী লীগের সদস্য ও সদ্য পদত্যাগ করা ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান। এছাড়াও জাতীয় পার্টির প্রার্থী মো. আবদুল মজিদ ও তৃণমূল বিএনপি থেকে ডক্টর আবদুল মালেক ফরাজী প্রার্থী হয়ে মাঠে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।