ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোট চাইতে গিয়ে শিশুদের ললিপপ দিচ্ছেন হুইপ স্বপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ভোট চাইতে গিয়ে শিশুদের ললিপপ দিচ্ছেন হুইপ স্বপন

জয়পুরহাট: কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা নিয়ে গঠিত জয়পুরহাট-২ আসন। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জাতীয় সংসদের হুইপ ও গত দুই মেয়াদের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

 

তিনি প্রতিদিন নির্বাচনী প্রচারণায় গিয়ে শিশুদের কোলে নিয়ে ললিপপ দিচ্ছেন। চকলেট পেয়ে দারুণ খুশি কোমলমতি শিশুরা।

এবারের নির্বাচনে এ আসনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, তৃণমূল বিএনপি, জাসদ ও স্বতন্ত্রসহ মোট নয়জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। এর মধ্যে একজনের মনোনয়ন অবৈধ হওয়ায় এখন আটজন নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।  

এর মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রতিদিন সকাল ১০টা থেকে গভীর রাত পর্যন্ত নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন।  

তিনি ও তার নির্বাচনী কর্মীরা শিশুদের পাশাপাশি বয়স্কদের হাতেও ললিপপ তুলে দিচ্ছেন।  

এ আসনে মোট ভোটার রয়েছেন তিন লাখ ৩৫ হাজার ৯৭৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৬৬ হাজার ৫৯৮ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন একজন।

এ বিষয়ে এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, ভালোবেসে শিশুদের হাতে আমার কিছু কর্মী-সমর্থক ললিপপ দিচ্ছেন। এটি ভোটারদের উপঢৌকন নয়, ভালোবাসা।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।