ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশালে বিএনপির ঝটিকা মিছিল, আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
বরিশালে বিএনপির ঝটিকা মিছিল, আটক ৫

বরিশাল: ভোটের দিন ঘিরে দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন করা বিএনপির ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে বরিশালে ঝটিকা মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার (৫ জানুয়ারি) সকালে নগরের বগুরা রোডে মহানগর বিএনপির উদ্যোগে মিছিল বের করা হয়।

মিছিল থেকে ৬ ও ৭ জানুয়ারির হরতাল সফল করার আহ্বান জানিয়ে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক (যুগ্ম আহ্বায়ক) জিয়া উদ্দিন সিকদারসহ নেতাকর্মীরা উপস্থিতিতে মিছিলটি বগুড়া রোডের কাজী অফিস এলাকা থেকে খামারবাড়ির সামনে গিয়ে শেষ করা হয়।

তবে মিছিলের শেষ মুহূর্তে পুলিশ ধাওয়া দিয়ে তকদিরুল ইসলাম তন্ময় (২৩) ও আনিসুর রহমান নয়ন (৪৫) নামে দুজনকে আটক করে।

অপরদিকে এরআগে বৃহষ্পতিবার রাতে নগরের বৈদ্যপাড়া এলাকায় ঝটিকা মিছিল বের করার সময় জুম্মান (৩৭), নুরুন্নবী (৪৫) ও সোহেল হাওলাদার (৩৫) নামের তিন বিএনপির নেতাকর্মীকে আটক করেছে।

পাঁচজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী জানান, আটকরা সবাই কোতোয়ালি মডেল থানায় দায়ের হওয়া মামলার আসামি।

আর ওই মামলাটিতে বেআইনি জনতায় নৈরাজ্য সৃষ্টির জন্য সড়ক অবরোধ, যান চলাচলে বিঘ্ন সৃষ্টি, জানমালের ক্ষতি সাধন ও জনমনে আতঙ্ক সৃষ্টি এবং পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও ধাক্কা দিয়ে আহত করার অভিযোগ রয়েছে।

 বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।