ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মিছিল নিয়ে জনসভায় যোগ দিচ্ছেন নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
মিছিল নিয়ে জনসভায় যোগ দিচ্ছেন নেতাকর্মীরা মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় মিছিল নিয়ে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। রাজধানী ও আশেপাশের জেলা শহরগুলো থেকে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে উপস্থিত হচ্ছেন।

জনসভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরের আগে থেকেই সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের এলাকায় জড়ো হতে থাকেন ঢাকার আশপাশের এলাকা থেকে আসা নেতাকর্মীরা। দুপুর দেড়টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানের বিভিন্ন প্রবেশ গেট দিয়ে নেতাকর্মীরা প্রবেশ করতে শুরু করেন।

সরেজমিন দেখা যায়, রাজধানী ঢাকার প্রতিটি ওয়ার্ড, থানা থেকে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের সামনে জড়ো হচ্ছেন। নেতাকর্মীদের হাতে রয়েছে বিভিন্ন ধরনের লেখা সংবলিত প্ল্যাকার্ড, ব্যানার ও পোস্টার ।

দুপুর দেড়টার দিকে নারায়ণগঞ্জ থেকে আসা একটি মিছিলে থাকা সুমন আলম নামে এক নেতা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আমরা এখানে উপস্থিত হয়েছি।

দেখা গেছে, সোহরাওয়ার্দী উদ্যানের ছবির হাটের গেট, টিএসসি সংলগ্ন গেট, রমনা কালিমন্দিরের গেট, তিন নেতারা মাজার গেট দিয়ে প্রবেশ করছেন নেতাকর্মীরা। আর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের গেট দিয়ে প্রবেশের গেটটি ভিআইপিদের জন্য রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এইচএমএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।