ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাপার প্রতিষ্ঠাতা এরশাদের জন্মদিন, প্রতিকৃতিতে শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
জাপার প্রতিষ্ঠাতা এরশাদের জন্মদিন, প্রতিকৃতিতে শ্রদ্ধা

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এর ৯৫তম জন্মদিন আজ (বুধবার)। এ উপলক্ষে জাতীয় পার্টি দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হচ্ছে।

এরই অংশ হিসেবে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) সকাল ৮টায় কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত এরশাদের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান পার্টির মহাসচিব ও জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু। এ সময় তার নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

পুষ্পার্ঘ্য অর্পণের সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব ফখরুল ইমাম ও লিয়াকত হোসেন খোকা, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক জহিরুল আলম রুবেল, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম মহাসচিব আব্দুল হামিদ ভাসানী, বেলাল হোসেন, সম্পাদক মণ্ডলীর সদস্য মাসুদুর রহমান মাসুম, জহিরুল ইসলাম মিন্টু, এম এ সোবহান, মাহমুদ আলম, শাহজাহান কবীর, শহীদ হোসেন সেন্টু, জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের নেতা হাজী মো. শাহজাহান, এম এ সাঈদ, শাহ আলম দেওয়ান, যুব নেতা শেখ সারোয়ার, আরিফুল ইসলাম রুবেল, মোহাম্মদ উল্লাহ, সামসেদ তাবরেজ, জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো. আল মামুন, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান প্রমুখ।

পুষ্পার্ঘ্য অর্পণ শেষে জাতীয় পার্টির যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ইছারুহুল্লাহ আসিফ প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে এবং দেশ ও দলের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেন।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এসএমএকে/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।