ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকার দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়: ফারুক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
সরকার দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়: ফারুক 

ঢাকা: ‘যেখানে ছাত্রলীগ সেখানেই জঙ্গিবাদের উত্থান’ মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মো. ফারুক রহমান বলেছেন, আওয়ামী ছাত্রলীগ আজ বুয়েটসহ সারাদেশের ক্যাম্পাসগুলোতে গণতন্ত্রবিরোধী এবং সার্বভৌমত্ববিরোধী জঙ্গিবাদ সৃষ্টি করতে চায়।  

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে ঢাকার পুরানা পল্টনের একটি রেস্টুরেন্টে বাংলাদেশ ছাত্র মিশন আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

ফারুক রহমান বলেন, বাংলাদেশ মুসলমানের দেশ, এদেশে কখনোই জঙ্গিবাদের উত্থান হতে পারে না। জঙ্গিবাদের কথা বলে আওয়ামী লীগ সরকার দেশে অস্থিতিশীল রাজনীতির পরিবেশ সৃষ্টি করতে চায়। দেশবাসী মনে করে আওয়ামী লীগই জঙ্গিবাদের সৃষ্টিকারী তারাই জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক।  

বাংলাদেশ ছাত্র মিশনের সভাপতি মো. হাবিবুল্লাহর সভাপতিত্বে ও বাংলাদেশ লেবার পার্টির যুগ্ম-মহাসচিব মো. শরীফুল ইসলামের পরিচালনায় আরও বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, মহাসচিব মো. আবু হানিফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
টিএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।