ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি-জামায়াত বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
‘বিএনপি-জামায়াত বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর’

ঢাকা: বিএনপি-জামায়াত বাংলাদেশকে এখনো পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তবে তাদের এই স্বপ্ন কখনোই পূরণ হবে না বলে তিনি জানান।

শনিবার (৬ এপ্রিল) পল্টন কমিউনিটি সেন্টারে ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও ঈদ উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, একটি গোষ্ঠী দেশের উন্নয়নকে সব সময় বাধাগ্রস্ত করে। এরা সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে বাংলাদেশকে ক্ষত বিক্ষত করতে চায়। এরা আমাদের গণতন্ত্রকে ক্ষতবিক্ষত করে অশুভ শক্তির হাতে দেশকে তুলে দিতে চায়। এরা মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের ইতিহাস, মূল্যবোধ ও গণতন্ত্র কোনো কিছুতেই বিশ্বাস করে না। এই বিএনপি-জামায়াত বাংলাদেশকে এখনো পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর।

নাছিম বলেন, বিএনপি-জামায়াতের বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন কখনোই পূরণ হবে না। যেকোনো মূল্যে এই অপশক্তিকে আমরা প্রতিহত করে আমাদের সংস্কৃতি, ঐতিহ্য ও অসাম্প্রদায়িক চেতনাকে রক্ষা করব। আমরা যে কোনো মূল্যে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশকে বিনির্মাণ করব। এটি আমাদের একমাত্র লক্ষ্য। আমাদের লক্ষ্য অর্জনে যত বাধাই আসুক আমরা সেটিকে মোকাবিলা করে আমাদের লক্ষ্যে এগিয়ে যাব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ- সভাপতি শহীদ সেরনিয়াবাত, যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নজরুল ইসলাম, পল্টন থানা আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।