ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি গণতান্ত্রিক, গণমানুষের দল: জয়নুল আবেদীন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
বিএনপি গণতান্ত্রিক, গণমানুষের দল: জয়নুল আবেদীন

বরিশাল: বিএনপি কোনো সন্ত্রাসী দল নয়, বিএনপি হলো একটি গণতান্ত্রিক দল ও গণ মানুষের দল।

কথাগুলো বলেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

রোববার (৭ এপ্রিল) বিকেলে বরিশাল নগরের অশ্বিনী কুমার হলে যুবদল বরিশাল জেলা দক্ষিণের আয়োজনে এক ইফতার অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রোগ মুক্তি ও তার ছেলে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া ও ইফতার অনুষ্ঠানটি আয়োজিত হয়।

জয়নুল আবেদীন বলেন, জানুয়ারিতে শাষকদল যে নির্বাচন করেছে সেখানে দেশের ৯০ পার্সেন্ট মানুষও ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়নি।

যুবদল নিয়ে তিনি বলেন, প্রেসিডেন্ট জিয়াউর রহমান এ সংগঠন সৃষ্টির সময় বলেছিলেন- যুবদল হবে এ দেশের প্রাণ শক্তি। আর সেটাকে মনে রেখেই যুবদলের সবাইকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

এসময় তিনি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সুস্বাস্থ্য ও তাদের জন্য দোয়া কামনা করেন।

যুবদল বরিশাল জেলা দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে বক্তব্য দেন বরিশাল মহানগরের সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ, জেলা দক্ষিণ বিএনপি সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি অ্যাডভোকেট এইচ এম তছলিম উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন।

যুবদল বরিশাল জেলা দক্ষিণের সহ সভাপতি সালাউদ্দিন নাহিদ, হাফিজ খান বাবলু ও নুরুল আমীন কয়েসের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইউনুস আলী, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব অ্যাডভোকেট আকতার হোসেন মেবুলসহ বহু নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।