ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অসহায় মানুষের প্রতি সবাই সহনশীল থাকুন: জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
অসহায় মানুষের প্রতি সবাই সহনশীল থাকুন: জি এম কাদের

ঢাকা: দেশের সুবিধাবঞ্চিত, হতদরিদ্র, প্রতিবন্ধী এবং অসহায় মানুষের প্রতি সবাইকে সহনশীল থাকার আহ্বান জানিয়েছেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের।

সোমবার (৮ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গণমাধ্যমে পাঠানো এক বাণীতে তিনি এ আহ্বান জানান।

বাণীতে তিনি বলেন, মহাখুশির ঈদুল ফিতরে বিশ্ব মুসলমান জাতির প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। এ আনন্দ উপলক্ষে মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি।

তিনি আরও বলেন, শেষ হলো রহমত, মাগফিরাত ও নাজাতের মহিমাময় মাহে রমজান। রমজানের সিয়াম সাধনার ত্যাগ ও সংযম এর শিক্ষা সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটাতে হবে। ইসলামের শ্বাশত শিক্ষায় সব ভেদাভেদ ভুলে দেশকে উন্নতি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে হবে। জোড়ালো করতে হবে মানুষে-মানুষে ভালোবাসা ও ভ্রাতৃত্ববোধ। আমরা যেন দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অবদান রাখতে সমর্থ হই। মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নিতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

দেশের সুবিধাবঞ্চিত, হতদরিদ্র, প্রতিবন্ধী এবং অসহায় মানুষের প্রতি সবাই সহনশীল থাকুন। মহিমান্বিত মাহে রমজান এর ফজিলতে মহান আল্লাহ যেন আমাদের বাংলাদেশের শান্তি, সমৃদ্ধি ও সম্প্রীতি নিশ্চিত করেন। সবার জন্য কল্যাণময় আগামী প্রত্যাশা করছি বলে তিনি বাণীতে উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।