ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মানুষের সমস্যার কথা জেনে সমাধানের উদ্যোগ নাছিমের

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
মানুষের সমস্যার কথা জেনে সমাধানের উদ্যোগ নাছিমের

ঢাকা: www.smartdhaka8.com এর মাধ্যমে ঢাকা-৮ আসনের মানুষদের নানা সমস্যা ও মতামত জেনে সেই সমস্যাগুলো সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও এই আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বুধবার (১০ এপ্রিল) বাহাউদ্দিন নাছিমের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে এ তথ্য জানানো হয়েছে।

বাহাউদ্দিন নাছিম তার পোষ্ট বলেন,  প্রাণপ্রিয় ঢাকা-৮ এর সম্মানিত এলাকাবাসী, www.smartdhaka8.com এর মাধ্যমে আপনাদের প্রেরিত মতামতের মাধ্যমে বিভিন্ন সমস্যার কথা আমি জানতে পেরেছি এবং আমি প্রয়োজনীয় পদক্ষেপও গ্রহণ করেছি, তার কয়েকটি তুলে ধরছিঃ

১ মাদকঃ আমার নির্বাচনী এলাকার বেশ কয়েকটি জায়গায় মাদকের সমস্যার কথা আমি জানতে পেরেছি। আমি ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মাদকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি। পাশাপাশি মাদকের এই নীল দংশন থেকে যুব সমাজকে বাচাতে মাদক বিষয়ে আপনাদের কাছে তথ্য থাকলে বা নির্দিষ্ট অভিযোগ থাকলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের জানাতে পারেন এবং ওয়েব এড্রেস এর মাধ্যমে আমাকেও জানাতে পারেন।

২ পানির সমস্যাঃ ফকিরাপুল এলাকায় পানির সমস্যার অভিযোগ পেয়েছিলাম যা অস্থায়ীভাবে সমধানের উদ্যোগ নেওয়া হয়েছিলো এবং অনেকাংশে সমাধান হয়েছে। স্থায়ী সমাধান কিছুটা সময়সাপেক্ষ তবে আমি ইতোমধ্যে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি। আশা করছি, ভবিষ্যতে পানির সমস্যার স্থায়ী সমাধান হবে।

৩ রাস্তার সমস্যাঃ আমার নির্বাচনী এলাকার বেশ কয়েকটি জায়গায় রাস্তার সমস্যার কথা আমি জানতে পেরেছি যেমন শান্তিনগর কাঁচাবাজার এর রাস্তা। যে রাস্তার কাজগুলো শুরু হয়েছে কিন্তু এখনো শেষ হয়নি, সেগুলো দ্রুততার সাথে শেষ করার জন্য আমি সংশ্লিষ্টদের জানিয়েছি। আশা করছি, আপনারা দ্রুতই এর ফল ভোগ করবেন।

আপনারা যারা এখনো আপনাদের মূল্যবান মতামত প্রদান করেননি, তারা web address এর মাধ্যমে মতামত দিতে পারবেন। আপনাদের সুন্দর মতামতের মাধ্যমেই ঢাকা-৮, রাজধানীর হার্ট, এবার হবে স্মার্ট।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।