ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, বললেন ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মে ১৪, ২০২৪
ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, বললেন ছাত্রলীগ নেতা বক্তব্য দিচ্ছেন জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী

শরীয়তপুর: ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, কোনো শক্তি নেই, এভাবে নিজের সংগঠনকে নিয়ে এক ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়ে আলোচনায় এসেছেন শরীয়তপুর জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বক্তব্যের একটি ভিডিও ছড়িয়ে পড়লে এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় উঠে।

রোববার (১২ মে) বিকেলে শরীয়তপুরের জাজিরা উপজেলার টিঅ্যান্ডটি মোড় এলাকায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজির নির্বাচনী সভায় এমন বক্তব্য দেন তিনি।

এ সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইদ্রিস ফরাজীর সমর্থক ও স্থানীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ভিডিওতে রুবেল বেপারিকে বলতে শোনা যায়, ‘আমরা কোনো সন্ত্রাসীকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বানাতে পারি না। কেননা এই উপজেলা পরিষদ খুবই গুরুত্বপূর্ণ। আমরা সব সময় রাজনীতির নামে ব্যবসা করি। আর নির্বাচনে প্রতিনিধি হয়ে রাজনীতিকে ব্যবসায় পরিণত করতে চাই। তাই সেইসব লোকের থেকে আগামী নির্বাচনে দুরে থাকতে হবে। ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, কোনো শক্তি নেই’। ছাত্রলীগ নেতা রুবেলের এমন কর্মকাণ্ড এই প্রথম নয়। এর আগেও বিতর্কিত কর্মকাণ্ডে তিনি সমালোচিত হয়েছেন।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী বলেন, সন্ত্রাস ও ভূমিদস্যু উপজেলা চেয়ারম্যান চাই না বলে আমি বক্তব্য দিয়েছি। আমার বক্তব্য রতন সরদার (উপজেলা চেয়ারম্যান প্রার্থী এসএম আমিনুল ইসলাম) বিকৃত করে আমার সুনাম নষ্ট করার চেষ্টা করছেন।

শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর বলেন, ছাত্রলীগে কোনো সন্ত্রাসী নাই, কোনো ক্যাডার পালে না। এ ধরনের (ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই) কথা যদি কেউ বলে থাকে আমরা ব্যবস্থা নেব।

উল্লেখ্য, জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী নেতৃত্বে গত বছরের ১৩ ফেব্রুয়ারি জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওষুধ ও আসবাবপত্রের জন্য আহ্বান করা দরপত্রের বাক্স ভেঙে ফেলা হয়। পরে দরপত্রগুলো ছিনিয়েও নেন বলে অভিযোগ উঠে। এছাড়াও তিনি একই বছরের ৩০মে শরীয়তপুরে আলোচিত পদ্মা সেতু দক্ষিণ থানায় ৭২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশের সঙ্গে একত্রিত হয়ে আসামিদের মারধর করেন বলে অভিযোগ পাওয়া যায়।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মে ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।