ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সালথা উপজেলা বিএনপির নেতা মনিরুজ্জামান বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মে ২৫, ২০২৪
সালথা উপজেলা বিএনপির নেতা মনিরুজ্জামান বহিষ্কার মনিরুজ্জামান মোল্যা

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মোল্যাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। মনিরুজ্জামান মোল্যা উপজেলাটির সোনাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ছিলেন।

শনিবার (২৫ মে) দুপুরে ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা ও সদস্য সচিব এ কে এম কিবরিয়া স্বপন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সালথা উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আপনার বিরুদ্ধে সংগঠন বিরোধী কর্মকাণ্ড প্রমাণিত হওয়ায় আপনাকে সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি পদ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হইয়াছে। এই সিদ্ধান্ত আজ ২৫ মার্চ থেকে কার্যকর হইবে। ’

এ তথ্য নিশ্চিত করে জেলা বিএনপির সদস্য সচিব এ কে এম কিবরিয়া স্বপন বাংলানিউজকে বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে দ্বিতীয় ধাপে ২১ মে অনুষ্ঠিত সালথা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে প্রত্যক্ষভাবে সহযোগিতা করেন মনিরুজ্জামান মোল্যা। একই সঙ্গে আওয়ামী লীগের এমপির সঙ্গে তার ছবি ও ভিডিও আমাদের কাছে এসেছে। এরকম বেশ কিছু প্রমাণ পাওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।