ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

রাজনীতি

আওয়ামী সরকারের দুর্নীতির শিকড় দেশের সর্বত্র ছড়িয়ে পড়েছে: আমিনুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
আওয়ামী সরকারের দুর্নীতির শিকড় দেশের সর্বত্র ছড়িয়ে পড়েছে: আমিনুল

ঢাকা: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদ্য সাবেক সদস্য সচিব আমিনুল হক বলেছেন, দুর্নীতির মাধ্যমে আজিজ-বেনজীররা বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করে ফেলেছে। বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর প্রতি মানুষের যে আস্থা ও বিশ্বাস ছিল, আজিজ-বেনজীরদের কারণে সে বিশ্বাসও আজ সংকটের মধ্যে পড়েছে।

তিনি বলেন, আওয়ামী সরকারের এখন আর এ দেশের জনগণকে দরকার নেই। এদেশের মানুষকে আর দরকার নেই।  তাদের শুধু দরকার ক্ষমতা।  বাংলাদেশের এই দুর্নীতিগ্রস্ত আওয়ামী সরকার তাদের ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতির শিকড় দেশের সর্বত্র ছড়িয়ে দিয়েছে।

শনিবার (১৫ জুন) বিকেলে রাজধানীর তুরাগ থানার খালপাড় রূপায়ন সিটির পাশে থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ঈদুল আজহা উপলক্ষে শাড়ি, লুঙ্গি, নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও আরাফাত রহমান কোকোর মাগফিরাত কামনায় এই কর্মসূচির আয়োজন করা হয়।  

আমিনুল হক বলেন, আজকে বাংলাদেশের মানুষ মুক্তি চায়।  এই আওয়ামী লুটেরা দুর্নীতিগ্রস্ত সরকারের হাত থেকে মানুষ মুক্তি চায়।  মুক্তি কিন্তু এভাবেই হবে না, আপনাকে আমাকে যুদ্ধ করতে হবে।  এজন্য আমাদের রাজপথে নামতে হবে।

তুরাগ থানা বিএনপির আহবায়ক মো. হাজী আমানুল্লাহ ভূইয়ার সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন সাবেক যুবনেতা এস এম জাহাঙ্গীর হোসেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, চেয়ারম্যান আতাউর রহমান, হাজী মো. মোস্তফা জামান, মহানগর সাবেক সদস্য হাজী মো. ইউসুফ, এবিএমএ রাজ্জাক, আলাউদ্দিন সরকার টিপু, বৃহত্তর উত্তরা থানা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মো. আব্দুস ছালাম, বিমানবন্দর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দিলু, তুরাগ থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. চান মিয়া, খিলক্ষেত থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক সিএম আনোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন তুরাগ থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ খোকা, তুরাগ থানা যুবদলের সাবেক সভাপতি আলমাছ আলী।  

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
টিএ/এমজেএফ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।