ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

পঞ্চগড়ে আ.লীগের ১১ নেতার নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
পঞ্চগড়ে আ.লীগের ১১ নেতার নামে মামলা

পঞ্চগড়: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যুবদল নেতার ওপর হামলার অভিযোগ এনে পঞ্চগড়ের ১১ আওয়ামী লীগ নেতার নামে মামলা দায়ের করা হয়েছে।  

গত সোমবার (১৯ আগস্ট) রাতে পঞ্চগড় সদর থানায় পঞ্চগড় পৌরসভা যুবদলের সদস্য সচিব নুর ইসলাম দিপু বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মঙ্গলবার (২০ আগস্ট) রাতে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

মামলার আসামিরা হলেন- সদ্য অপসারিত হওয়া পঞ্চগড় পৌরসভার মেয়র ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন (৫০), পঞ্চগড় সদর উপজেলা পরিষদের সদ্য অপসারিত চেয়ারম্যান এএস শাহনেওয়াজ প্রধান শুভ (৪০), সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম (৬০), পঞ্চগড় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি হাসনাত মো. হামিদুর রহমান (৪০), ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সফিকুল ইসলাম (৫৫), জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবু তোয়বুর রহমান (৫৮), সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম পল্লব (৪৮), সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন (৪৫), জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. হাসান নোমান (২৮), আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম তপন (৩৫) এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর (২৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৯ জুলাই বিকেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় পঞ্চগড় শহরের চৌরঙ্গী মোড় এলাকায় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্য অপসারিত হওয়া পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুনের নির্দেশে যুবদল নেতা নুর ইসলাম দিপুর ওপর হামলা করে আসামিরা। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

বাংলাদেশ সময়: ০১৩৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।