ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

সৈয়দপুরে আ.লীগের ৪০০ নেতা-কর্মীর নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
সৈয়দপুরে আ.লীগের ৪০০ নেতা-কর্মীর নামে মামলা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে বিএনপি কার্যালয়ে হামলা-ভাঙচুরের অভিযোগে আওয়ামী লীগের ৯০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও ৪০০ জনকে আসামি করা হয়েছে।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ আশিফুর রহমান বাবলু বাদী হয়ে সৈয়দপুর থানায় মামলাটি দায়ের করেন।  

সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আকমল হোসেন এ তথ্য নিশ্চিত জানান, অভিযুক্তদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

রোববার (১ সেপ্টেম্বর) মামলাটি নীলফামারী আদালতে পাঠানো হয়েছে।

আসামিরা হলেন- সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু, মহিলা লীগের সভাপতি ও সাবেক মেয়র রাফিকা আকতার জাহান বেবী, ছাত্রলীগের সভাপতি মোমেন শাহরিয়ার টুটুল, সাধারণ সম্পাদক সজীব, পৌর ছাত্রলীগের সভাপতি সিফাত সরকার, সাধারণ সম্পাদক শহিদুজ্জামান শুভ শেখ প্রমুখ।

মামলার বিবরণে বলা হয়েছে, গত ০৪ আগস্ট দুপুরের দিকে আসামিরা বিভিন্ন এলাকা থেকে দেশীয় অস্ত্র হাতে নিয়ে জেলা শহরে আসেন। পরে তারা বিএনপির সৈয়দপুর সাংগঠনিক জেলা কার্যালয়ে হামলা চালান। সেসময় অফিসে থাকা মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করা হয়। এছাড়া অফিসে থাকা জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছবি ভাঙচুর করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।