ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

নলডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
নলডাঙ্গায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় মো. অনাবিল (২০) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (০১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নানা বাড়িতে যাওয়ার সময় নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।  

অনাবিল পৌর ছাত্রলীগ নেতা এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন নুকুলের ছেলে।

ছাত্রলীগ নেতা অনাবিলের বাবা আনোয়ার হোসেন নুকুল বাংলানিউজকে বলেন, তার ছেলে অনাবিল সন্ধ্যার দিকে নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন তার নানা বাড়িতে যাচ্ছিল। এসময় দুর্বৃত্তরা তার পথরোধ করে হকিস্টিক ও লাঠিসোটা দিয়ে বেদম মারধর করে। একই সঙ্গে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে তার ডান হাতের রগ কেটে যায়।

এ অবস্থায় তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়।  

তিনি দাবি করেন, রাজনৈতিক কারণে তার ছেলেকে বিএনপির কর্মীরা কুপিয়ে জখম করেছে। এ ঘটনার সুষ্ঠু বিচার চান তিনি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ছুটে যান। কারা, কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা উদঘাটন করা হবে। এ ব্যাপারে থানায় এখনও কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।