ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

শরীয়তপুরে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
শরীয়তপুরে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ৮ আহতদের হাসপাতালে নেওয়া হচ্ছে

শরীয়তপুর: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়ায় বিএনপির দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৮ জন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার শৌলপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৫ জনের নাম জানা গেছে। তারা হলেন - শৌলপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লিয়াকত সরদার, আব্দুর রশিদ সরদার, দোলন সরদার, আব্দুর রব সরদার ও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হাওলাদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আল ইসলামের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় বিএনপির সমর্থক রফিক হাওলাদারের বিরোধ চলে আসছিল। সম্প্রতি একটি জমি নিয়ে বিরোধ তৈরি হলে বৃহস্পতিবার রাতে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে উভয়পক্ষের কমপক্ষে ৮ জন আহত হন।
পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আল ইসলাম বলেন, রফিক হাওলাদারের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ। এই বিষয় নিয়ে একাধিকবার দরবার সালিশ হয়েছে। গতকাল আমাদের বাড়িতে বসার কথা ছিল। কিন্তু ওরা না এসে আমাদের পক্ষের বাদশা হাওলাদার ও মনির হাওলাদারকে মেরে আহত করে।

অপরপক্ষের বিএনপির সমর্থক হৃদয় হাওলাদার অভিযোগ করে বলেন, লিয়াকত হাওলাদারের লোকজন আমাদের ওপর অতর্কিত হামলা করে। তারা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হাওলাদারকে কুপিয়ে গুরুতর জখম করে। তদন্ত করলেই সব ঘটনা বেরিয়ে আসবে।

এ ব্যাপারে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।