ঢাকা, রবিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ভারতে পালানোর চেষ্টা, সীমান্তে আ.লীগ নেতা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
ভারতে পালানোর চেষ্টা, সীমান্তে আ.লীগ নেতা আটক

সিলেট: ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, জৈন্তাপুর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল আহমদকে আটক করেছে বিজিবি।

শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের গোয়াবাড়ি এলাকার বাইরাখেল সীমান্ত ১২৯২ পিলার সংলগ্ন এলাকা দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে বিজিবি জকিগঞ্জ ১৯ ব্যাটালিয়নের জওয়ানরা তাকে আটক করেন।

 

এ সময় তার নিকটাত্মীয় সাদেক আহমদকেও আটক করা হয়। কামাল আহমেদের কাছ থেকে তিনটি পাসপোর্ট, নগদ টাকা, ভারতীয় রুপি, ডলার, ব্যবহৃত ওষুধপথ্যসহ বিভিন্ন জিনিসপত্র জব্ধ করা হয়।

চেয়ারম্যান কামাল আহমদের বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের হুমকি, জমি দখল, পাথর কোয়ারি থেকে চাঁদাবাজি, নাশকতা ও ভোটকেন্দ্র দখলের অভিযোগ রয়েছে।

আটকের পর বিক্ষুব্ধ জনতা চড়াও হয় কামাল আহমদের ওপর এবং বিগত দিনের অনিয়ম দুর্নীতির কথা স্মরণ করিয়ে দিয়ে তাকে হেনস্থা করা হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত আটক কামাল আহমদ প্রথমে বিজিবির হেফাজতে থাকলেও পরে সেনাবাহিনীর মাধ্যমে জৈন্তাপুর মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ১৯ বিজিবি জকিগঞ্জ ব্যাটলিয়নের সিও লেফটেন্যান্ট কর্নেল মো. আসাদুন্নবী।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।