ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নড়াইলে বিএনপির দুপক্ষের সংঘর্ষে দুই ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
নড়াইলে বিএনপির দুপক্ষের সংঘর্ষে দুই ভাই নিহত

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুপক্ষের সংঘর্ষে আপন দুই ভাই নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন।

 

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চরমল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন চরমল্লিকপুর গ্রামের মৃত সামাদ শেখের দুই ছেলে জিয়াউর শেখ (৪০) ও মিরান শেখ (৩০)।  

পুলিশ জানায়, নড়াইল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস শেখ ও লোহাগড়া উপজেলা যুবদলের সভাপতি মাহামুদ খানের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে। বুধবার সকালে ফেরদৌস পক্ষের মিরান ও জিয়াউর মাঠের দিকে যাচ্ছিলেন। পথে আইয়ুবের দোকানের সামনে পৌঁছালে মাহামুদ খানের পক্ষের লোকজন তাদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালান। এতে তারা গুরুতর আহত হন। এসময় তাদের ঠেকাতে গিয়ে আহত হন ফেরদৌসের পক্ষের অন্তত পাঁচজন। পরে আহত সবাইকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মিরান ও জিয়াউরকে মৃত ঘোষণা করেন। এদিকে আহতদের মধ্যে ইরান শেখ নামে এক যুবকের পা কাটা গেছে। ইরান নিহত মিরান ও জিয়াউরের আপন ভাই।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে বলেন, ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।