ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বেগমগঞ্জে হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
বেগমগঞ্জে হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়ন থেকে ঢাকার আদাবর থানা যুবলীগের নেতা দেলোয়ার হোসেন সবুজকে (৩৩) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। তিনি ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত সানি হত্যা মামলার আসামি।

 

বুধবার (৯ অক্টোবর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালীর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ।  

এর আগে, মঙ্গলবার রাত দেড়টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সবুজ এ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুস সামাদের ছেলে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১, সিপিসি-৩ নোয়াখালীর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ আরও জানান, ছাত্র-জনতার অভ্যুত্থানে সানি নামে এক যুবক নিহত হন। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে আদাবর থানা একটি হত্যা মামলা করেন। সবুজ এ মামলার ৪৬ নম্বর এজাহারভুক্ত আসামি। আর এ মামলার প্রধান আসামি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবুজকে আদাবর থানায় হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।