ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আ. লীগ থেকে ‘চিরবিদায়’ নিলেন ঝিনাইদহের নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
আ. লীগ থেকে ‘চিরবিদায়’ নিলেন ঝিনাইদহের নেতা

ঝিনাইদহ: ঝিনাইদহবাসীর কাছে দোয়া চেয়ে আওয়ামী লীগ থেকে চিরদিনের জন্য বিদায় নেওয়ার ঘোষণা দিয়েছেন আশরাফুল ইসলাম আশরাফ নামে এক নেতা।  

আর কোনোদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে তার সম্পর্ক থাকবে না বলেও জানিয়েছেন।

সেই সঙ্গে তিনি তার অসুস্থতার কারণে সবার কাছে দোয়াও চেয়েছেন। আশরাফুল ইসলাম আশরাফ ঝিনাইদহ সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বুধবার (১৬ অক্টোবর) ঝিনাইদহে মিডিয়া হাউজে এসে সাংবাদিকদের কাছে এ ঘোষণা দেন তিনি।

আশরাফুল ইসলাম বলেন, আমি একজন হার্টের রোগী। আমার কিছুদিন আগে বাইপাস সার্জারি করা হয়েছে। দীর্ঘদিন রোগে আক্রান্ত থাকার কারণে এখন আমি খুবই অসুস্থ। সবার কাছে দোয়া প্রার্থনা করছি। আমি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলাম। আমি স্বেচ্ছায় আওয়ামী লীগ থেকে পদত্যাগ করলাম। এখন থেকে আওয়ামী লীগের দলের সঙ্গে আমার আর কোনো সংযোগ নেই। আমি সংগঠন থেকে চিরতরে অব্যাহতি নিলাম। রাজনীতি থেকে অব্যাহতি নিলাম। আমি আর রাজনীতির সঙ্গেই যাব না। স্বাভাবিক জীবন যাপন করতে চাই। যে কয়দিন বেঁচে আছি, সবার কাছে দোয়া প্রার্থী। আমি অসুস্থ মানুষ, যেন ভালো থাকতে পারি।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।