ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আ.লীগের খুনের নেশা চেপে বসেছিল: শামীম সাঈদী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
আ.লীগের খুনের নেশা চেপে বসেছিল: শামীম সাঈদী

ফরিদপুর: আওয়ামী লীগ একাত্তরের স্বাধীনতায় নেতৃত্ব দিয়েছিল ঠিকই কিন্তু ক্ষমতায় আসার পরে তাদের খুনের নেশা চেপে বসেছিল বলে মন্তব্য করেছেন সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মেজ ছেলে শামীম বিন সাঈদী।

রোববার (২৭ অক্টোবর) বিকেলে ফরিদপুরের নগরকান্দার সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমি মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর আওয়ামী লীগের লগি বৈঠার তাণ্ডব ও নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে ৫ আগস্টের জন্ম হয়েছে।

নগরকান্দা উপজেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা সোহরাব হোসেনের সভাপতিত্বে ও উপজেলা জামায়াতের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সারোয়ার হোসেনের সঞ্চালনায় জনসমাবেশে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমির মাওলানা বদর উদ্দিন, ইসলামী চিন্তাবিদ অধ্যাপক মাওলানা হাবিবুর রহমান, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল হারিজ মোল্লা, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এনায়েত হোসেন, জেলা শিবিরের সাবেক সভাপতি ফরিদুল হুদাসহ জেলা ও উপজেলা পর্যায়ের জামায়াতে ও শিবিরের কয়েক হাজার নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।