ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

কোম্পানীগঞ্জে সন্ত্রাসীর গুলিতে যুবলীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৬
কোম্পানীগঞ্জে সন্ত্রাসীর গুলিতে যুবলীগ নেতা নিহত

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নে আবু সুফিয়ান (৩৭) নামে এক যুবলীগ নেতা গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) দিনগত রাত ১০টার স্থানীয় চৌধুরীহাট বাজারে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত আবু সুফিয়ান উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবদুর রশিদের ছেলে। সে ওই ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

স্থানীয়রা বাংলানিউজকে জানায়, বৃহস্পতিবার দিনগত রাত ১০টায় দিকে উপজেলার চরপার্বতী ইউনিয়নে চৌধুরীহাট বাজারে আল সালাম হোটেলের সামনে সন্ত্রাসী আজাদ ও তার লোকজন হামলা চালিয়ে মাথায় গুলি করে আবু সুফিয়ানকে।

গুলি করেই আজাদ ও তার লোকজন পালিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আবু সুফিয়ানকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আএমও) ডা. উরিদ উদ্দিন চৌধুরী বাংলানিউজকে জানান, গুলিবিদ্ধ আবু সুফিয়ানকে হাসপাতালের আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চরপার্বতী ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল বাংলানিউজকে জানান, সন্ত্রাসী আজাদ কিছুদিন যাবত ব্যবসায়ী মারুফ হত্যা মামলায় জেল হাজতে ছিল। জামিনে এসে যুবলীগ নেতা আবু সুফিয়ানকে মাথায় গুলি করে হত্যা করেছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মারুফ হত্যা মামলার আসামী আজাদ জামিনে এসে যুবলীগ নেতা আবু সুফিয়ানকে মাথায় গুলি করে হত্যা করেছে। ঘটনাস্থলে পরিদর্শন করেছে পুলিশ।

বাংলাদেশ সময় ০৩৩৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৬
এমএমকে

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।