ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপি-জামায়াতই বাংলা ভাই সৃষ্টি করেছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৬
বিএনপি-জামায়াতই বাংলা ভাই সৃষ্টি করেছিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় আসার পর নাটোর ও রাজশাহীতে বাংলা ভাই সৃষ্টি করেছিল।

শনিবার (০৬ আগস্ট) দুপুরে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র প্রতিহত ও জামায়াত-শিবির নিষিদ্ধের দাবিতে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত এ সমাবেশে ফজলে হোসেন বাদশা আরো বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের ধারা অব্যাহত রেখেছে বিএনপি-জামায়াত জোট। দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের জন্য তারাই দায়ী। তারা দেশের যুব সমাজকে ব্যবহার করে মানুষ হত্যা ও জঙ্গি হামলার প্রশিক্ষণ দিচ্ছে। তারা দেশকে একটি জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা চালাচ্ছে।

এ সমাবেশে অনেকের মধ্যে জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লোকমান হোসেন বাদল, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা যুবমৈত্রীর সভাপতি মিজানুর রহমান, জেলা ছাত্রমৈত্রীর সভাপতি তিতাস উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৬
এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।