ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

জনতার ঐক্যেই জঙ্গিবাদ শেষ হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৬
জনতার ঐক্যেই জঙ্গিবাদ শেষ হবে

ঢাকা: জনতার ঐক্যের মধ্য দিয়েই সন্ত্রাস-জঙ্গিবাদ সরকার মোকাবেলা করতে পারবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।  

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনতার ঐক্যের ডাক দিয়েছেন।

এই ঐক্য ইতোমধ্যেই শুরু হয়েছে। এই ঐক্য নিয়েই আমরা জনগণকে পাশে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস-জঙ্গিবাদ শেষ করতে পারবো।

রোববার (৭ আগস্ট) সকালে শিল্পকলা একাডেমিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৮৭তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন তিনি। যুবলীগ এ আলোচনা সভার আয়োজন করে।  

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, বিশ্বের বিভিন্ন দেশে জঙ্গি হামলা হচ্ছে। ফ্রান্স, জার্মানিসহ ইউরোপ-আমেরিকায়ও জঙ্গি হামলা হয়েছে। কিন্তু বাংলাদেশেই কেবল এতো অল্প সময়ের মধ্যে জঙ্গিদের দমন করা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবেলায় সরকার সব কিছু করছে।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ঐক্যের কথা বলে। কার সঙ্গে কার ঐক্য হবে? যারা বাংলা ভাই সৃষ্টি করেছিল, জঙ্গিবাদ সৃষ্টি করেছে, তাদের সঙ্গে তো জনগণের ঐক্য হতে পারে না।

সভায় সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা , আগস্ট ০৭, ২০১৬ 
এসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।