ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পটলের জানাজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পটলের জানাজা ছবি: সুমন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে।

রোববার (১৪ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ব্যারিষ্টার আমিনুল হক, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সমবায় বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানিসহ বিএনপির অগণিত নেতাকর্মীরা।

নয়াপল্টন থেকে মরদেহ জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় নিয়ে যাওয়া হবে। সেখানে আরেক দফা জানাজা শেষে মরদেহ গ্রামের বাড়ি নাটোরের লালপুরে নিয়ে যাওয়া হবে।

এর আগে সকাল ৯টায় বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদে পটলের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

পারিবারিক সূত্র জানায়, নাটোরের লালপুরে স্থানীয় স্কুল মাঠে তার সর্বশেষ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বৃহস্পতিবার (১১আগষ্ট) রাতে কলকাতার রবীন্দ্রসদন হাসপাতালে কিডনি রোগে আক্রান্ত হয়ে মারা যান ফজলুল রহমান পটল। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ৬৬ বছর। শনিবার (১৩ আগষ্ট) সন্ধ্যায় কলকাতা থেকে তার মরদেহ ঢাকায় আন‍া হয়। এরপর মরদেহ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হয়েছিলো।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, আগষ্ট ১৪, ২০১৬
এএস/বিএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।