ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
‘অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হচ্ছে। শহরের পাশাপাশি গ্রামেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। উন্নয়নের ধারায় এখন গ্রাম ও শহরের মধ্যে আর তেমন কোনো পার্থক্য নেই।’

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হচ্ছে। শহরের পাশাপাশি গ্রামেও উন্নয়নের ছোঁয়া লেগেছে।

উন্নয়নের ধারায় এখন গ্রাম ও শহরের মধ্যে আর তেমন কোনো পার্থক্য নেই। ’

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুরে সরকারি মনসুর আলী কলেজের নবনির্মিত সম্প্রসারিত বিজ্ঞান ভবনের উদ্বোধন শেষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ গোলাম ফরিদ রুমির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- স্বাস্থ্যমন্ত্রীর সহধর্মিনী ও শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, কাজিপুর উপজেরা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক কলিলুর রহমান ও কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম রাঙ্গা।

এর আগে, মন্ত্রী কাজিপুর উপজেলা অডিটরিয়ামে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকের মধ্যে সার বীজ ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এনটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।