ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

বগুড়ায় দুই শিক্ষককে পেটালেন যুবলীগ নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
বগুড়ায় দুই শিক্ষককে পেটালেন যুবলীগ নেতা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়ার শেরপুরে বিনা টাকায় এসএসসি পরীক্ষার ফরম পূরণে রাজি না হওয়ায় দুই শিক্ষককে পেটালেন এক যুবলীগ নেতা।

বগুড়া: বগুড়ার শেরপুরে বিনা টাকায় এসএসসি পরীক্ষার ফরম পূরণে রাজি না হওয়ায় দুই শিক্ষককে পেটালেন এক যুবলীগ নেতা।   পরে তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

সোমবার (১৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার ভবানীপুর হাইস্কুলে এ ঘটনা ঘটে।

হামলার শিকার দুই শিক্ষক হলেন ভবানীপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান ও সহকারী শিক্ষক আমিরুল ইসলাম।  
 
আহত মোখলেছুর রহমান বাংলানিউজকে জানান, স্কুলের অফিস কক্ষে বসে এসএসসি পরীক্ষার ফরম পূরণের কাজ করছিলেন। এ সময় ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রামকৃষ্ণ টাকা ছাড়াই এক পরীক্ষার্থীর ফরম পূরণের দাবি করেন। কিন্তু তার আগেই ওই পরীক্ষার্থীর মা স্কুল পরিচালনা কমিটির সদস্য সবিতা রানী এক হাজার টাকায় ফরম পূরণ করে যান। বিষয়টি যুবলীগ নেতাকে জানানো হলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন ও ওই টাকা ফেরত চান।  
 
প্রধান শিক্ষক আরো জানান, ওই টাকা ফেরত দিতে দেরি হওয়ায় যুবলীগ নেতা রামকৃষ্ণ অতর্কিত অফিস কক্ষে হামলা চালায়। অফিসের কম্পিউটার ও চেয়ার-টেবিল ভাঙচুর করে নগদ টাকা ছিনিয়ে নেয়। গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিঁড়ে ফেলেন। এ সময় সহকারী প্রধান শিক্ষক আমিরুল ইসলাম এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা করলে তাকেও বেধড়ক পেটায় ওই যুবলীগ নেতা।
 
বক্তব্য জানতে অভিযুক্ত ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রামকৃষ্ণের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু ফোন বন্ধ থাকায় এ ব্যাপারে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।
 
উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক বাংলানিউজকে জানান, যুবলীগ নেতা রামকৃষ্ণ এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
 
শেরপুর থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মজিদ বাংলানিউজকে জানান, এ ধরনের ঘটনা জানা নেই। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এমবিএইচ/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।