ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ঢাকা শহরব্যাপী গণসংহতির জনসংযোগ কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
ঢাকা শহরব্যাপী গণসংহতির জনসংযোগ কর্মসূচি

রামপাল কয়লা প্রকল্প বাতিলের দাবিতে ঢাকা শহরব্যাপী প্রচারণা ও আন্দোলন সংগঠিত করার লক্ষ্যে জনসংযোগ কর্মসূচি শুরু করতে যাচ্ছে গণসংহতি আন্দোলন।

ঢাকা: রামপাল কয়লা প্রকল্প বাতিলের দাবিতে ঢাকা শহরব্যাপী প্রচারণা ও আন্দোলন সংগঠিত করার লক্ষ্যে জনসংযোগ কর্মসূচি শুরু করতে যাচ্ছে গণসংহতি আন্দোলন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেল ৪টায় দলটির ঢাকা মহানগরের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে মতিঝিল এলাকা পর্যন্ত প্রচারপত্র বিলি, পথসভা ও জনসংযোগ অনুষ্ঠিত হবে।

জনসমাবেশ-প্রচারণা ও জনসংযোগের এই কর্মসূচিগুলো তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির আগামী ২৬ নভেম্বরের মহাসমাবেশ সফল কর‍ার উদ্দেশ্যে ওই দিন পর্যন্ত বিভিন্ন স্থানে চলতে থাকবে।

গণসংহতি আন্দোলন ঢাকা মহনগরের সমন্বয়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সম্পাদক মণ্ডলীর অন্যতম সদস্য মনিরউদ্দীন পাপ্পুর সভাপতিত্বে অনুষ্ঠেয় মঙ্গলবারের সমাবেশে উপস্থিত থাকবেন সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বিভিন্নস্তরের সদস্য ও সংগঠকরা।

জাতীয় প্রেসক্লাবের জনসমাবেশ শেষে সংগঠনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকির নেতৃত্বে প্রেসক্লাব থেকে মতিঝিল পর্যন্ত এলাকায় প্রচারপত্র বিলি, পথসভা ও জনসংযোগ চলবে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।