ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

সাঁওতাল পল্লীতে যাচ্ছে বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
সাঁওতাল পল্লীতে যাচ্ছে বিএনপি

চিনি কলের জন্য অধিগ্রহণ করা জায়গা থেকে সাঁওতাল পল্লী উচ্ছেদের ঘটনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণের জন্য গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাচ্ছে বিএনপির একটি প্রতিনিধি দল।

ঢাকা: চিনি কলের জন্য অধিগ্রহণ করা জায়গা থেকে সাঁওতাল পল্লী উচ্ছেদের ঘটনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণের জন্য গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাচ্ছে বিএনপির একটি প্রতিনিধি দল।
 
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে ঢাকা থেকে রওনা দিয়ে বগুড়ায় গিয়ে রাত কাটাবেন প্রতিনিধি দলের সদস্যরা।

পরের দিন সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জের ঘটনাস্থলে যাবেন তারা।
 
বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে বাংলানিউজকে এসব তথ্য জানান।

দলটির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের নেতৃত্বে প্রতিনিধি দলে থাকছেন সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্তকুণ্ড, স্বনির্ভর বিষয়ক সম্পাদক গৌতম চক্রবর্তী ও বিএনপি নেতা সুশীল বড়ুয়া।
 
দলীয় সূত্রে জানা যায়, তাদের এই প্রতিনিধি দল খালেদা জিয়ার পক্ষ থেকে সাঁওতাল পল্লীর অধিবাসীদের খোঁজ-খবর নেবেন, সমবেদনা জ্ঞাপন করবেন এবং কিছু আর্থিক সহযোগিতা তুলে দেবেন।
 
পাশাপাশি ঘটনার নেপথ্য কারণ এবং এই ঘটনার সঙ্গে কারা, কীভাবে, কতটুকু জড়িত-সে বিষয়টি নিয়েও স্থানীয়দের সঙ্গে কথা বলবেন বিএনপির প্রতিনিধি দলের সদস্যরা।
 
বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এজেড/আরআইএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।