ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

জাসদ ছাত্রলীগ জাবি শাখার নতুন কমিটি গঠন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
জাসদ ছাত্রলীগ জাবি শাখার নতুন কমিটি গঠন

বাংলাদেশ ছাত্রলীগের (জাসদ) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। মেহেদী হাসান মামুনকে সভাপতি ও শিহাব উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বাংলাদেশ ছাত্রলীগের (জাসদ) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। মেহেদী হাসান মামুনকে সভাপতি ও শিহাব উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

 

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি শামসুল আলম সুমন এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি আমিনুল হক, জিয়াউল হক, রাইসুল ইসলাম, মনির মিয়া ও শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সহ সাধারণ সম্পাদক আ. আওয়াল, খাইরুল ইসলাম, মিজানুর রহমান পিয়াস, মো. শিখর ও সজীব হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান,  প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম মুহিন, দফতর সম্পাদক বকুল হোসেন, সহ দফতর সম্পাদক মুজাহিদ, অর্থ বিষয়ক সম্পাদক শহিদ হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক, মো. হাসিব, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. রাকিব, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিন্টু মিয়া,  গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক নুর হোসেন, সহ গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক সাদিকুল সাদিক, সমাজসেবা সম্পাদক আ. কুদ্দুস, সহ সমাজসেবা সম্পাদক সজীব হোসেন, ক্রীড়া সম্পাদক তানজিল, সহ ক্রীড়া সম্পাদক আমিনুল, কার্যনির্বাহী সদস্য হলেন আ. আলীম, শিখর, হাসনাইন, রনি, রাশেদ, ইমরান, জামসেদ, শারমিন ও কবির হোসেন।

সংগঠনের জাবি শাখার সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কাননের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি আমিনুর ইসলাম নূর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাশেদুল হক মনি, ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুল মালিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
আরআইএস/আরআই/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।