ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

নেতাদের নয়, জনগণকে খুশি করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
নেতাদের নয়, জনগণকে খুশি করতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নেতাদের নয়, খুশি করতে হবে জনগণকে। জনগণের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। যে জনগণ আমাদের এমপি এবং শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন।

ঝিনাইদহ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নেতাদের নয়, খুশি করতে হবে জনগণকে। জনগণের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে।

যে জনগণ আমাদের এমপি এবং শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন।

বুধবার (১৬ নভেম্বর) দুপুর ১২টায় ঝিনাইদহ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, যারা জনগণের সঙ্গে খারাপ আচরণ করবে, আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেওয়া হবে না। এসময় তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে বলেন।

মন্ত্রী বলেন, বসন্তের কোকিলেরা সাবধান হয়ে যান। আওয়ামী লীগ করতে হলে আওয়ামী লীগের নিয়ম কানুন, শৃঙ্খলা মেনে চলতে হবে, উল্টা-পাল্টা করা যাবে না। এইবার কিন্তু নেত্রী কাউকে ছাড়বেন না।

এসময় উপস্থিত ছিলেন- ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই (এমপি), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দিপুমনি, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হকসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।