ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

অপকর্ম করলে আগামী নির্বাচনে মনোনয়ন জুটবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
অপকর্ম করলে আগামী নির্বাচনে মনোনয়ন জুটবে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যারা অপকর্ম করবে আগামী নির্বাচনে তাদের কপালে মনোনয়ন জুটবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কুষ্টিয়া: যারা অপকর্ম করবে আগামী নির্বাচনে তাদের কপালে মনোনয়ন জুটবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দলের নেতাদের উদ্দেশে তিনি বলেন, অপকর্ম করবেন না।

করলে, যখন ক্ষমতায় থাকবেন না জনগণ ব্যালটের মাধ্যমে জবাব দেবে। পাশাপাশি দলের ভেতর কোন্দল ও বিভেদ সৃষ্টি করবেন না। শেখ হাসিনার নির্দেশনা নিয়ে এসেছি, আগামী নির্বাচনে জয়ী দলকে শক্তিশালী ও জেতাতে এখনই মাঠে নেমে পড়েন।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে কুষ্টিয়ার সরকারি কলেজ মাঠে এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের এসময় বলেন, বিএনপি এখন নালিশ পার্টি। তাদের কর্মসূচি এখন নালিশ করা। দেশ ও জনগণের কোনো আস্থা নেই। এ কারণে ভারতের নির্বাচনে মোদি জয়লাভ করার পরদিন ভারতীয় দূতাবাসের দরজা খোলার আগে বিএনপির শতশত নেতা মিষ্টি ও ফুল নিয়ে দরজার সামনে হাজির হয়ে যান।

দিল্লির মসনদে মোদি, আর ঢাকায় বসে বিএনপি নৃত্য করে। এবার আমেরিকার নির্বাচনের আগে বিএনপি নেতাদের মধ্যে শোরগোল পড়ে গেলো- হিলারি জিতে গেল, হিলারি জিতে গেল। ঢাকায় মণকে মণ মিষ্টি রেডি ছিল। তবে এবারো হতাশ হতে হলো বিএনপিকে।
তিনি  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, আপনি কুষ্টিয়া এসে দেখে যান, জনগণ আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ। শেখ হাসিনার শক্তি বাংলাদেশের জনগণ। তাই শেখ হাসিনার সরকার বারবার দরকার।

উপস্থিত নেতাকর্মী ও সাধারণ জনগণের উদ্দেশে মন্ত্রী বলেন, ইয়াবা আমাদের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। তাই ইয়াবাকে না বলুন।

এসময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ভাবতে পারেন নিজেদের টাকায় পদ্মা সেতু হচ্ছে, মেট্রোরেল হচ্ছে, কর্ণফুলী টানেল হচ্ছে। গ্রামের সাধারণ কৃষকরা এখন ইন্টারেনেট ব্যবহার করছে। সবই সম্ভব হয়েছে শেখ হাসিনার কারণে।

শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। তাই আমাদের নেতাকর্মীদের ভালো হতে হবে সবার আগে। বসন্তের কোকিল ও অনুপ্রবেশকারীরা এখনই কেটে পড়ুন। দলের মধ্যে অশান্তি সৃষ্টি করবেন না- যোগ করেন ওবায়দুল কাদের।
 
নির্বাচনের দুই বছর বাকি আছে। তাই দলের মধ্যে বিশৃঙ্খলা ও বিভেদ তৈরি না করার আহ্বান জানান তিনি।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দীন খানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।