ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

নাসিক নির্বাচনে নৌকার সঙ্গেই থাকবেন আনোয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
নাসিক নির্বাচনে নৌকার সঙ্গেই থাকবেন আনোয়ার

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীক যার হাতে যাবে তার সঙ্গেই থাকবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত মেয়র প্রার্থী আনোয়ার হোসেন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীক যার হাতে যাবে তার সঙ্গেই থাকবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের প্রস্তাবিত মেয়র প্রার্থী আনোয়ার হোসেন।

তিনি বলেন, তৃণমূল আমাকে সমর্থন দিয়েছে আর তৃণমূলের মতামতকে আমাদের নেত্রী গুরুত্ব দেন।

কারণ তৃনমূলই দলের প্রাণ। তারপরও আমার নেত্রী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে যাকে সমর্থন দিয়ে নৌকা প্রতীক দেবেন আমরা সবাই সেই নৌকার সঙ্গেই থাকবো।

বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় প্রস্তাবিত মেয়র প্রার্থী হিসেবে শহরের মিন্নত আলী মাজার জিয়ারত শেষ করে নগরবাসীর দোয়া চেয়ে নেতা-কর্মীদের নিয়ে ডিআইটি থেকে মণ্ডলপাড়া পর্যন্ত ঘুরে এসে ২ নং রেলগেটস্থ মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসব বক্তব্য রাখেন আনোয়ার হোসেন।

তিনি বলেন, আমার সারাজীবনের রাজনীতির প্রতিফলন আমি পেয়ে গেছি, দলের সকল পর্যায়ের তৃণমূল নেতা-কর্মীরা আমাকে সমর্থন করেছেন। আমার আর কিছু পাওয়ার নেই। সামনে যদি দল আমাকে নির্বাচিত করে আমি নগরবাসী ও নারায়ণগঞ্জবাসীর জন্য কিছু করতে চাই।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়াত আলম সানিসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।