ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

নাসিরনগরের হামলার ঘটনা ধামাচাপা দিতে চায় সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
নাসিরনগরের হামলার ঘটনা ধামাচাপা দিতে চায় সরকার ছবি: দীপু মালাকার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সংখ্যালঘুদের উপর হামলার ঘটনায় বিএনপির নেতাদের গ্রেফতার করে সরকার আসল ঘটনা ধামাচাপা দিতে চায় বলে অভিযোগ করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

ঢাকা: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সংখ্যালঘুদের উপর হামলার ঘটনায় বিএনপির নেতাদের গ্রেফতার করে সরকার আসল ঘটনা ধামাচাপা দিতে চায় বলে অভিযোগ করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

 

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মোটর চালক দলের গ্রহণযোগ্য ব্যক্তিকে নির্বাচন কমিশনার করার দাবিতে অায়োজিত মানববন্ধনে বক্তব্য রাখার সময় এ অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, ‘সংখ্যালঘুদের হামলার ঘটনায় বিএনপি নেতাদের গ্রেফতার করা হচ্ছে। এর মাধ্যমে আসল ঘটনা আড়াল করার চেষ্টা চালাচ্ছে। তাতেই স্পষ্ট সরকারের উদ্দেশ্য।

ফারুক বলেন, গণতন্ত্র ফিরিয়ে আনা এবং গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আগামী শুক্রবার (১৮ নভেম্বর) সংবাদ সম্মেলনে করবেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

তিনি আরো বলেন, সরকারের আন্তরিকতার উপর নির্ভর করছে, আগামীতে কেমন নির্বাচন হবে।

সেলিম রেজা বাবুর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এসটি/আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।