ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রীর নির্দেশেই গ্রেফতারি পরোয়ানা, দাবি রিজভীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
প্রধানমন্ত্রীর নির্দেশেই গ্রেফতারি পরোয়ানা, দাবি রিজভীর ছবি: দিপু মালাকার - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ-ভাসানী) আয়োজিত ‌‌‌‌আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, রাষ্ট্রের সর্বোচ্চ ক্ষমতাধর ব্যক্তির নির্দেশেই খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। যদিও এ ধরনের মামলায় কখনও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয় না।

সরকার দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে উল্লেখ করে তিনি বলেন, জঙ্গিবাদের সংজ্ঞা জানতে লেখা-পড়ার দরকার নেই, ছাত্রলীগ-যুবলীগের আত্মজীবনী পড়লেই সব জানা যাবে। মুসলিম বিশ্বে জঙ্গিবাদের আদর্শ হয়ে থাকবে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, আমরা এখন অদ্ভুত দেশে বসবাস করছি, শাসকগোষ্ঠী রক্ত-চক্ষু দেখিয়ে তাদের ইচ্ছে মতো দেশ পরিচালনা করছেন।

সংগঠনের চেয়ারম্যান আজহারুল ইসলাম সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান ও এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাতসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এসটি/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।