ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

‘হত্যা-নাশকতায় জড়িত বিএনপি-জামায়াত’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
‘হত্যা-নাশকতায় জড়িত বিএনপি-জামায়াত’

সারাদেশে হত্যা ও নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত, তারাই এসব করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নেতারা।

রংপুর: সারাদেশে হত্যা ও নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত, তারাই এসব করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নেতারা।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে রংপুর পাবলিক লাইব্রেরির মাঠে তিন কেন্দ্রীয় নেতার গণসংবর্ধনা অনুষ্ঠানে এ মন্তব্য করেন তারা।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পুনর্নির্বাচিত কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুন্সি এমপি এবং পুনর্নির্বাচিত উপদেষ্টা পরিষদের সদস্য চৌধুরী খালেকুজ্জামানকে গণসংবর্ধনা দেওয়া হয়।

রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, নাসিরনগরে হামলাসহ সারা দেশে অগ্নিসংযোগ, খুন ও বিভিন্ন নাশকতার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ। বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক রাশেক রহমান, মহানগর কমিটির সভাপতি সাফিউর রহমান শফি, জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মণ্ডল মওলা, পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিদুল ইসলাম শামিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৫২৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।