ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ঘরে ঘরে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
ঘরে ঘরে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেত্রী শিরিন আখতার বলেছেন, জনগণের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে।

ফেনী: ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেত্রী শিরিন আখতার বলেছেন, জনগণের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে ফুলগাজী উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

শিরিন আখতার বলেন, আজকে ফুলগাজী উপজেলার ১৮টি রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৩টি সাইক্লোন শেল্টারের উদ্বোধন করা হয়েছে। অতীতে খালেদা জিয়া এ এলাকার সংসদ সদস্য থাকলেও তিনি কোনো ধরনের উন্নয়ন করেননি, এলাকার মানুষকে বঞ্চিত করেছেন। বর্তমান সরকারের একটাই লক্ষ্য দেশের উন্নয়ন।

এসময় তিনি ৪ কোটি টাকা ব্যয়ে জিএম হাট বশিকপুরে সাইক্লোন শেল্টার, ফুলগাজী কাঁচা বাজারের গ্রোথ সেন্টার ও ঘনিয়ামোড়া-জয়পুর সড়কসহ প্রায় ১৮টি রাস্তার ভিত্তিপ্রস্তর ও উন্নয়নমূলক কাজের ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন-ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যন আবদুল আলিম মজুমদার, ভাইস-চেয়ারম্যান অনিল বনিক, নারী ভাইস-চেয়ারম্যন মনজুরা আজিজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কিসিঞ্জার চাকমা, ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএম মুর্শেদ, জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল বারী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী জামাল উদ্দিন, ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যন নুরুল ইসলাম, উপজেলা জাসদ সভাপতি আবুল খায়ের মেম্বার, ফুলগাজী বাজার কমিটির সেক্রেটারি জাকির হোসেন, ফুলগাজী প্রেসক্লাবের সভাপতি কবির আহম্মদ নাছির ও সাধারণ সম্পাদক সাইদ হোসেন সাহেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।